ঢাকাবাসী একজন অভিভাবক হারালেন

111

ঢাকাবাসী একজন অভিভাবক হারালেন
ঢাকা উত্তরের মেয়র জনাব আনিসুল হক লন্ডনে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন………

(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) দলমত নির্বিশেষে একজন পরিচ্ছন্ন ভাব ধারার মানুষ ছিলেন তিনি। তার অনেক বক্তব্য শুনেছি…. তার motivational কথা গুলো খুব ভাল লাগতো। বিশেষ করে তার একটি কথা সবার খুব ভাল লাগতো…. সেটা হলো….. তিনি বলতেন,,,, আমার এখান থেকে (মেয়র পদ ) কিছু নেওয়ার প্রয়োজন নেই,যত দিন বেঁচে আছি যথাসম্ভব দেওয়ার চেষ্টা করবো। আল্লাহ তাকে জান্নাতবাসী করুন।

ফেজবুকে তাকে নিয়ে কিছু পোষ্ট:

সিটি নির্বাচন এর সময় তেজগাঁও আমার অফিসের সামনে দিয়ে যাচিচলেন জনাব আনিসুল হক সাহেব, রিক্সসা থেকে নেমে হাত মিলালেন,খুব একজন নম্র,ভদ্র, এক কথায় বলতে গেলে একজন ভাল মানুষ। আমার চোখে দেখা তার অনেক কাজ ঢাকা উত্তর সিটিতে দেখেছি,অল্প সময়ের মধ্য অনেক কাজ করেছেন।
আমারা উনার মত মেয়র আর পাব বলে মনে হয় না।

#Mizanur Rahman Abir

শূন্য থেকে আজকের এই অবস্থানে উঠে আসার গল্প টা সব সময় অনুপ্রাণিত করে।ড্যাফোডিলের বেশ কয়েকটি অনুষ্ঠানে এসেও শুনিয়েছিলেন সেই গল্পের কথা।বারবার বলতেন এসবের পেছনে বাবা মার দোয়া জাদুর মত কাজে দিয়েছে। আপনাকে আরো দরকার ছিলো। আল্লাহ আপনাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুন।
আমিন

#Niloy M Redwan

মেয়র আনিসুল হক আর নেই খবরটা শোনার পরেই কেমন যেন লাগল। কেমন যেন। ঠিক বুঝানো পসিবল না।

মানুষটা অন্যদের থেকে কিছুটা ব্যাতিক্রম ছিলেন।অন্যদের চোরামি ছ্যাঁচড়ামি দেখলেও এনারটা দেখিনি।

মারমার কাট কাট করে অভিযান চালিয়েছিলেন এদিকেওদিকে। কলঙ্কিত নির্বাচন দ্বারা জয়ী হলেও মানুষটাকে ভাল লাগতো আমার। অবৈধ দখলদারদের সোজা বাংলায় ভরে দিচ্ছিলেন তিনি।

মানুষ টা আজ চলে গেলেন চিরদিনের জন্য…. মোটা গলাটা আর শোনা হবেনা কখনও…..। অবৈধ দখলদাররা এখন আর দৌড়ের উপর থাকবেনা।ঘুষখোরেরা আজ মহাখুশি…..

ওপারে ভাল থাকুক ক্ষনিকের ভাললাগায় ভাললাগার আনিসুল হকেরা….

#Tahir Muhammad Toukir

It’s official now, Mayor Anisul Haque is No more….London time 16:23 he passed away. Inna Lillahi Wainna Ilaihi Rajion. He was the man who showed other politicians in BD that how to work for community. However, it’s our final destination that we all have to acknowledge. Definitely we will pray for you. Rest In Peace.

#Raufu Islam Nabil

ঢাকা উত্তরের সিটি কর্পোরেশনের জনপ্রিয় মেয়র আনিসুল হক চলে গেলেন না ফেরার দেশে ( ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। বাংলাদেশ সময় আজ রাত ১০ঃ২৩ মিনিটে শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি ।

#Saiful Islam Rowmari-Kurigram

চলে গেলেন না ফেরার দেশে মাননীয় মেয়র আনিসুল হক…ভালো থাকবেন ওপারে ক্লিন ঢাকার রূপকার…
যুক্তরাজ্য সময় ৪ঃ২৩ মিনিট শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ।

#শাকিল আহমেদ

অনেক ভাল মনের ভাল মানুষ ঢাকা উত্তর সিটির মেয়র স্যার আর নেই; ব্রিটেনের স্থানীয় সময় ৪টা ২৩ মিনিটে আর বাংলাদেশ সময় ১০.২৩ মিনিট এ মারা যান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।)
মহান আল্লাহ ওনারকে জান্নতবাসী করুন, আমিন
‘আগামী শনিবার স্যার এর মরদেহ ঢাকায় আনা হবে। বিমানবন্দর থেকে মরদেহ পরে
তার নামাজে জানাজা , শনিবার, ২ ডিসেম্বর, বাদ আসর (বিকাল ৪টায়) বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

#মোঃ মাহফুজুল ইসলাম