খালেদার কারাজীবন নিয়ে আবারও মুখ খুলে যা বললেন শেখ হাসিনা!

15

খালেদা জিয়া দুর্নীতি করেছে,আদালতের রায়ে সে কারাগারে, আমাদের কিছুই করার নেই। দুর্নীতি করেছে, তাই খালেদা জিয়া কারাগারে। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সমালোচনা করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন।

শনিবার খুলনা সার্কিট হাউজ ময়দানে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণে এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বেলা সাড়ে তিনটার দিকে তিনি জনসভায় ভাষণ শুরু করেন।

খুলনাবাসীকে নৌকায় ভোট দিতে আহবান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন,আপনারা যখনই নৌকায় ভোট দিয়েছেন তখনই স্বাধীনতা পেয়েছেন, অধিকার পেয়েছেন, উন্নয়ন পেয়েছেন। আওয়ামী লীগ কখানো আপনাদের হতাশ করেনি। আপনারা বলেন নৌকায় ভোট দেবেন কী না। ওয়দা করেন আপনারা নৌকায় ভোট দেবেন।

প্রধানমন্ত্রী আরও বলেন,আজকে বাংলাদেশে আমরা ১৬ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করেছি। ইনশাহ্ আল্লাহ ২০২১ সালের মধ্যে দেশের কোনো ঘর অন্ধকার থাকবে না। ঘরে ঘরে বিদ্যুৎ থাকবে। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে উন্নত সমৃদ্ধশালী দেশ।

ভোলার গ্যাস বরিশাল-খুলনায় আনার ব্যবস্থা করা হবে জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আমি একটা সুখবর দিচ্ছি, ভোলায় প্রচুর গ্যাস পাওয়া গেছে। সেই গ্যাস পাইপলাইনের মাধ্যমে বরিশাল এবং খুলনায় আনার ব্যবস্থা করা হবে।

গত ৩০ জানুয়ারি সিলেট থেকে আওয়ামী লীগের আনুষ্ঠানিক নির্বাচনী প্রচার শুরুর পর থেকে প্রধানমন্ত্রীর এটি তৃতীয় জনসভা। এর আগে ৮ ফেব্রুয়ারি বরিশাল, ২২ ফেব্রুয়ারি রাজশাহীতে সমাবেশ করেন তিনি। প্রতিটি সভাতেই মানুষের উপস্থিতি ছিল উল্লেখযোগ্য সংখ্যক। পুরুষের পাশাপশি নারীদের উপস্থিতিও ছিল চোখে পড়ার মতো।

প্রধানমন্ত্রীর সমাবেশে যোগ দিতে বেলা ১১টার পর থেকেই নগরীর বিভিন্ন সড়ক থেকে মিছিল নিয়ে নেতাকর্মীরা জনসভাস্থলে আসতে থাকেন। সার্কিট হাউজ ময়দান কর্মী-সমর্থদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। তারা ঢোল, ব্যান্ড পার্টি নিয়ে রঙ-বেরঙের ব্যানার-ফেস্টুনসহ জনসভাস্থলে আসেন।

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে সমগ্র খুলনা মহানগরী। মোতায়েন করা হয়েছে সাড়ে তিন হাজার পুলিশ সদস্য। মোড়ে মোড়ে বসানো হয়েছে ক্লোজ সার্কিট ক্যামেরা।